September 19, 2024, 10:28 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় সাংবাদিকের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার, হত্যা না দুর্ঘটনা!

নিউজ ডেস্ক: বগুড়ায় গত বুধবার (১৪ ফেব্রুয়ারি) আদমদীঘি উপজেলায় নওগাঁ-বগুড়া সড়কের পাশ থেকে মনজুরুল ইসলাম (৫৬) নামের এক সাংবাদিকের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি দৈনিক ভোরের কাগজ–এর উপজেলা প্রতিনিধি।

নিহত সাংবাদিক মনজুরুল ইসলাম আদমদীঘি উপজেলার উজ্জলতা গ্রামের বাসিন্দা। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত মনজুরুলের ভাই মোশাররফ হোসেন বলেন, “আমার ভাইয়ের মৃত্যু রহস্যজনক। সে সড়ক দুর্ঘটনায় নাকি কেউ তাকে
হত্যা করেছে, সে বিষয়টি সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের কাছে দাবি জানাচ্ছি।”

আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি হাফিজার রহমান বলেন, “সড়ক দুর্ঘটনায় এভাবে শরীর দ্বিখণ্ডিত হওয়ার সুযোগ কম। ট্রেনে কেটে খণ্ডিত হয়ে মারা যাওয়ার মত লাগছে। মরদেহ দেখে মনে হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে।”

পুলিশ ও এলাকাবাসীরা জানান, নিহত মনজুরুল ইসলাম আদমদীঘি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক। বুধবার রাত ১০টা পর্যন্ত গ্রামে একটি ক্লাবের অনুষ্ঠানে ছিলেন। সেখানে রাতের খাবার খেয়ে মোটরসাইকেলে করে তার এক আত্মীয়কে দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামে রেখে বাড়ি ফিরছিলেন। স্থানীয় লোকজন সড়কের ওপর মনজুরুলের দ্বিখণ্ডিত লাশ দেখতে পেয়ে রাত ১১টার দিকে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দল তার দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে। তার মোটরসাইকেলটি সড়কের পাশে পড়ে ছিল।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার জানান, ধারণা করা হচ্ছে বাস বা ট্রাকের ধাক্কায় সাংবাদিক মনজুরুল মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যান। এরপর ওই যানের চাকা পেটের ওপর দিয়ে অনেক দূর ছেঁচড়ে যাওয়ায় শরীর দ্বিখণ্ডিত হয়ে যায়। এরপরও সন্দেহ থাকায় বৃহস্পতিবার সকালে মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী বলেন, “ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। পরিবার থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com